ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৮/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০২ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ৩৮৫ জন, নতুন ৩ হাজার ৬৯৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৮ হাজার ৯৫০ জন। নতুন ৬ হাজার ১২১ জন সহ মোট সুস্থ ৬ লাখ ১৪ হাজার ৯৩৬ জন । একদিনে ১৯ হাজার ৪০৪টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৭০ হাজার ০৬৭ টি।
  • সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ হেফাজত নেতা মামুনুল হক ৭ দিনের রিমান্ডে পিপিই উৎপাদনে অনুদান দিচ্ছে বিশ্বব্যাংক, আজ থেকেই আবেদন দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালে ভর্তি কার্যক্রম শুরু প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার দেশে এ পর্যন্ত সাড়ে ১১ লক্ষাধিক মানুষ করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

ক্ষমা না চাইলে নুরকেই বয়কট: বিএসপি

গাজীপুর কথা

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

বাংলাদেশ সংবাদপত্র পরিষদের (বিএসপি) ভারপ্রাপ্ত সভাপতি ড. কাজী এরতেজা হাসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নিজামুদ্দিন জিতু এক বিবৃতিতে ধর্ষণকাণ্ডের সহযোগী হিসেবে অভিযুক্ত ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বেসরকারি টেলিভিশন একাত্তর টেলিভিশন বয়কটের ডাক দেয়ায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

বুধবার এক বিবৃতিতে বিএসপি'র দুই নেতা বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর কোনো টেলিভিশনের টকশো-র আমন্ত্রণ প্রত্যাখ্যান করতেই পারেন। কিন্তু সেই টেলিভিশনকে বয়কট করার জন্য সামাজিক মাধ্যমে নুর যেভাবে নোংরা তৎপরতা চালিয়েছেন তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। একাত্তর টিভির ফোন নম্বর ফেসবুকে শেয়ার করে তিনি গর্হিত অপরাধ করেছেন। সেই নম্বরে প্রতিক্রিয়াশীল মৌলবাদী চক্র ক্রমাগতভাবে অশ্লীল বক্তব্য ও হুমকি দিয়ে যাচ্ছে। নুর এ ঘটনায় স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি হিসেবে চিহ্নিত হচ্ছেন।

বিএসপি'র নেতারা বিবৃতিতে আরও বলেন, একাত্তর টেলিভিশনের বিরুদ্ধে নুরুল হক নুরের আহ্বান থেকে সরে এসে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা না করলে তাকে গণমাধ্যমের শত্রু হিসেবে চিহ্নিত করা হবে এবং তাকেই বয়কট করা হবে।

বিবৃতিতে তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর দায়ের করা ধর্ষণ মামলার আসামি এই নুরুল হক নুর। এমনকি নানা সময়ে সরকারের বিভিন্ন কাজ নিয়ে ষড়যন্ত্রকারীদের সাথেও তার আঁতাত দেখা গেছে। টেন্ডারবাজি থেকে শুরু করে ধর্ষিতাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এসব কাজের জন্য নুরুল হক নুরকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা