ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৬/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭৮৮৩ , নতুন ৫৭৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫২৭০৬৩ জন। নতুন ৬৩৩ জন সহ মোট সুস্থ ৪৭১৭৫৬ জন। একদিনে ১২২১৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৪৪৪০০৭টি।
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মানুষের সেবক হয়েই কাজ করে যেতে চাই: প্রধানমন্ত্রী উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর স্ত্রী বুলাহ আহম্মেদ আর নেই কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড প্রধানমন্ত্রীকে নিয়ে আয়োজিত প্রদর্শনী দেখলেন মার্কিন রাষ্ট্রদূত ৯০ শতাংশ সরকারি সেবা ডিজিটালাইজড করা হবে : প্রতিমন্ত্রী পলক শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস টঙ্গীতে দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন কালিয়াকৈরে বিভিন্ন জলাশয়ে দেখা মিলছে নানা প্রজাতির অতিথি পাখি শনিবার ১৬ জানুয়ারি, শ্রীপুর পৌরসভা নির্বাচন গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে জন্ম নিল উঠপাখির ৪ ছানা
১৭০

ক্ষমা না চাইলে নুরকেই বয়কট: বিএসপি

গাজীপুর কথা

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

বাংলাদেশ সংবাদপত্র পরিষদের (বিএসপি) ভারপ্রাপ্ত সভাপতি ড. কাজী এরতেজা হাসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নিজামুদ্দিন জিতু এক বিবৃতিতে ধর্ষণকাণ্ডের সহযোগী হিসেবে অভিযুক্ত ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বেসরকারি টেলিভিশন একাত্তর টেলিভিশন বয়কটের ডাক দেয়ায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

বুধবার এক বিবৃতিতে বিএসপি'র দুই নেতা বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর কোনো টেলিভিশনের টকশো-র আমন্ত্রণ প্রত্যাখ্যান করতেই পারেন। কিন্তু সেই টেলিভিশনকে বয়কট করার জন্য সামাজিক মাধ্যমে নুর যেভাবে নোংরা তৎপরতা চালিয়েছেন তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। একাত্তর টিভির ফোন নম্বর ফেসবুকে শেয়ার করে তিনি গর্হিত অপরাধ করেছেন। সেই নম্বরে প্রতিক্রিয়াশীল মৌলবাদী চক্র ক্রমাগতভাবে অশ্লীল বক্তব্য ও হুমকি দিয়ে যাচ্ছে। নুর এ ঘটনায় স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি হিসেবে চিহ্নিত হচ্ছেন।

বিএসপি'র নেতারা বিবৃতিতে আরও বলেন, একাত্তর টেলিভিশনের বিরুদ্ধে নুরুল হক নুরের আহ্বান থেকে সরে এসে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা না করলে তাকে গণমাধ্যমের শত্রু হিসেবে চিহ্নিত করা হবে এবং তাকেই বয়কট করা হবে।

বিবৃতিতে তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর দায়ের করা ধর্ষণ মামলার আসামি এই নুরুল হক নুর। এমনকি নানা সময়ে সরকারের বিভিন্ন কাজ নিয়ে ষড়যন্ত্রকারীদের সাথেও তার আঁতাত দেখা গেছে। টেন্ডারবাজি থেকে শুরু করে ধর্ষিতাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এসব কাজের জন্য নুরুল হক নুরকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

গাজীপুর কথা
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর