ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

“কোভিড হিরো” উপাধি পেলেন গাসিক মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

সারা পৃথিবী যখন করোনায় আক্রান্ত, নিজের পিতা,মাতা ও ছেলে সন্তান থেকে যখন নিজেকে নিরাপদ রাখতে ব্যস্ত। ঠিক তখনই বাংলাদেশে আর্শিবাদ হয়ে গোটা দেশকে তাক লাগিয়ে চারটি প্রাইভেট বিমান ভাড়া করে কোটি কোটি টাকার করোনা মোকাবিলায় সরঞ্জামাদি এনে আলোচনায় আসেন গাজীপুর সিটি কর্পোরেশনের মানবিক মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম। বাংলাদেশে তিনিই একমাত্র ব্যক্তি, যে কিনা করোনার শুরু থেকে শেষ পর্যন্ত নিজের গাড়ি বহরের সাথে এ্যাম্বুলেন্স নিয়ে শহরজুড়ে ঘুরেছেন। তার এই মহানুভবতা দেখে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরসহ চিকিৎসা সেক্টরে দারুন প্রশংসিত হয়েছেন মেয়র জাহাঙ্গীর আলম। জীবনের নিরাপত্তার কথা না ভেবে, করোনায় আক্রান্ত ব্যক্তির সাথে কথা বলা খোজ খবর নেওয়া, দাফন-কাফন করা এগুলো ছিলো তার নিত্য দিনের সঙ্গী।

ঢাকার একটি অভিজাত হোটেলে করোনাকালীন মহাদুর্যোগে বাংলাদেশে অসামান্য মানবিক অবদানের জন্য ইউরোপীয় ইউনিয়নভুক্ত ও অন্যান্য দেশসমূহের ডিপ্লোমেটিক স্পাউসদের সংগঠনের পক্ষ থেকে “কোভিড হিরো” উপাধিতে ভূষিত হয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম। এ সময় বাংলাদেশ সরকারের পক্ষে উপস্থিত ছিলেন মাননীয় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি ও ইউরোপীয় ইউনিয়নের নেতৃবৃন্দ।

গাজীপুর কথা
গাজীপুর কথা