ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৫/জুলাই/২০২০ : করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২০৫২, নতুন ২৭৩৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৬২৪১৭, মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭২৬২৫ জন, একদিনে ১৩৯৮৮ জনের নমুনা পরীক্ষা।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ডেল্টা প্ল্যান বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাউন্সিল গঠন চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা ৭ জুলাইয়ের মধ্যে ঢাবিতে পুরোদমে অনলাইন ক্লাস ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার ৩টি ওয়ার্ডের লকডাউন প্রত্যাহার অনলাইনে পশুর হাটের উদ্যোগ গাজীপুর জেলা প্রশাসনের শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ
৫০

কালীগঞ্জে জমিলিখে না দেয়ায় বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি ছাড়া ছেলের

গাজীপুর কথা

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

গাজীপুরের কালীগঞ্জে এক চোখ অন্ধ ৮০ বছরের বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধী বাবা ও ৬৫ বছরের বৃদ্ধা মাকে এলোপাতারি মারধর করে বাড়ি ছাড়া করার অভিযোগ ছেলের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের উত্তর এলাকায় মৃত আমির উদ্দিন মোল্লার বাড়িতে।
এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী বৃদ্ধ বাবা আলাউদ্দিন মোল্লা বাদি হয়ে ছেলের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের প্রেক্ষিতে কালীগঞ্জ থানার ওসি( তদন্ত) মো. মোজাহিদুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ছেলে আতারউর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত ছেলে আতাউর তার প্রতিবন্ধী ৮০ বছরের বৃদ্ধ বাবা ও মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়ে জোরপূর্বক জমি-জমা লিখে নেয়ার জন্য নানা ভাবে পায়তারা করে আসছিল। ছেলের কথায় রাজি না হওয়ায় প্রায় সময়ই তার বৃদ্ধ বাবা ও মাকে মারধর করতো এবং খাবার কেড়ে নিতো বলেও অভিযোগ রয়েছে পাষন্ড ওই ছেলের বিরুদ্ধে। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বৃদ্ধ বাবা-মা নাস্তা খাওয়ার সময় ওই পাষন্ড ছেলে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত ফাটা জখম করে। পরে বাড়ির আশে-পাশের লোকজন এসে তাদেরকে মাথা ফাটা ও শরীরের বিভিন্ন অংশে নিলা-ফুলা জখম অবস্থায় দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি( তদন্ত) মো. মুজাহিদুল ইসলাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ঘটনাটি দুঃখ জনক! সে কেমন মানুষ প্রতিবন্ধী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে রক্ত জড়িয়েছ্ । অভিযুক্ত পাষন্ড ওই ছেলেকে আটক করা হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর