ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৪/আগস্ট/২০২০ : করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫০ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৩২৩৪, নতুন ১৯১৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪৪০২০, নতুন ১৯৫৫ জনসহ মোট সুস্থ ১৩৯৮৬০ জন, একদিনে ৭৭১২ টি সহ মোট নমুনা পরীক্ষা ১২০১২৫৬ টি।
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ সিনহা রাশেদের মাকে প্রধানমন্ত্রীর ফোন, বিচারের আশ্বাস মানুষ যেন উন্নত জীবন পায় সেটাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী আমরা সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে গত ২৪ ঘন্টায় ৮ জনের করোনা শনাক্ত জুলাইয়ে রপ্তানি আয় ৩৯২ কোটি ডলার অতীতের রেকর্ড ভেঙে এক মাসে সর্বোচ্চ রেমিট্যান্স এলো দেশে ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ গাজীপুরের কালিয়াকৈরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ গাজীপুরে কমতে শুরু করেছে বন্যার পানি
৭৪

কালীগঞ্জে এক মহিলা পাইকারী গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

কালীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ । উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা এলাকা থেকে জেসমিন আক্তার(৩০) নামে এক পাইকারী গাঁজা ব্যবসায়ীকে রোববার(৩.৬.১৯) রাতে পুলিশ গ্রেফতার করে সোমবার দুপুরে ওই মাদক ব্যবসায়ীকে গাজীপুর আদালতে প্রেরণ করেন কালীগঞ্জ থানা পুলিশ। আটককৃত জেসমিন আক্তার নারগানা গ্রামের আল-আমিন ওরফে কুতুবউদ্দিন বাঙ্গির স্ত্রী। সীমান্তবর্তী এলাকা থেকে তারা স্বামী-স্ত্রী মিলে গাঁজা এনে এলাকাসহ বিভিন্ন জেলায় পাইকারি গাঁজা বিক্রি করে আসছে। ওই দিন পুলিশের অভিযানে টের পেয়ে মাদক ব্যবসায়ী আল-আমিন পালিয়ে যায়। কিন্তু তার স্ত্রী জেসমিনকে পুলিশ আটক করে সোমবার গাজীপুর আদালতে পাঠান।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার ওসি মো.আবু বকর মিয়ার নেতৃত্বে থানার উপপরিদর্শক (এসআই) চন্দন দে সহ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা এলাকায় গাঁজা ব্যবসায়ী আল-আমিন ওরফে কুতুবউদ্দিন বাঙ্গির বাড়িতে অভিযান চালায়। অভিযানে পুলিশ তাদের বাড়ি থেকে প্যাকেট মোড়ানো ২০ কেজি গাঁজা উদ্ধার করে। পুলিশের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। রোববার রাতে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) চন্দন দে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই মাদক ব্যবসায়ীর বাড়িতে পুনরায় অভিযান চালিয়ে আল-আমিনের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, পাইকারী গাঁজা ব্যবসায়ী আল-আমিন ও জেসমিন আক্তার তারা স্বামী-স্ত্রী মিলে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী থানা কসবা ও আশুগঞ্জ এলাকা থেকে গাঁজা এনে দেশের বিভিন্ন জেলায় গাঁজা পাইকারি বিক্রি করে আসছে। তারা সীমান্তবর্তী এলাকা থেকে নৌ ও স্থল পথ দিয়ে গাঁজা নিয়ে আসতো। কালীগঞ্জ শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষা নারগানা এলাকায় ওই মাদক ব্যবসায়ীর বাড়ি। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ওই মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের ঘর থেকে প্যাকেট মোড়ানো ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ওই দিন পুলিশের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী পালিয়ে যায়। রোববার রাতে পুলিশ ওই বাড়িতে পুনরায় অভিযান চালিয়ে গাঁজা বিক্রেতা স্ত্রী জেসমিনকে আটক করে। তবে মাদক ব্যবসায়ী আল-আমিন পালিয়ে যায়। তারা স্বামী-স্ত্রী মিলে এলাকাসহ বিভিন্ন জেলায় পাইকারী গাঁজা বিক্রি করে থাকেন।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর