ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২২/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৭৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৭০২ জন, নতুন ৪৮৪৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬১১৫০ জন। নতুন ২৯০৩ জন সহ মোট সুস্থ ৭৮৮৩৮৫ জন । একদিনে ২৫০২৮ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৩৭৬৮১৯।
  • বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী ঢাকা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

কালীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

গাজীপুর কথা

প্রকাশিত: ১০ মে ২০২১  

গাজীপুরের কালীগঞ্জে ইয়াবা আসক্ত হুমায়ুন মিয়া (২০) নামের এক যুবককে নজরদারিতে রাখে পুলিশ। পরে সেই মাদকাসক্ত ইয়াবা ক্রেতার পিছু নিয়ে রমজান হোসেন (২৫) নামের এক মাদক কারবারিসহ দুজনকেই গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (৯ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক।
গ্রেফতার রমজান কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (চরপাড়া) গ্রামের সুরুজ মিয়ার ছেলে ও হুমায়ুন একই এলাকার মূলগাঁও গ্রামের হোসেন আলীর ছেলে। রমজান ইয়াবা কারবারি আর হুমায়ুন নিয়মিত ইয়াবা সেবন করেন।

ওসি জানান, শনিবার (৮ মে) রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ নজরদারিতে থাকা হুমায়ুনের পিছু নেয় থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত বিশ্বাস। পরে হুমায়ুন রমজানের ঘর থেকে ইয়াবা ক্রয় করে বাড়ির বাইরে এলে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের সূত্র ধরে রমজানকেও গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ ও ঘর তল্লাশি করে ১০৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, এ ব্যাপারে এসআই সুকান্ত বিশ্বাস বাদী হয়ে থানায় একটি মাদক মামলা করেন। ওই মামলায় দুপুরে গ্রেফতারদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা