ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জন, নতুন ৩ হাজার ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। নতুন ৫ হাজার ৯০৭ জন সহ মোট সুস্থ ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন । একদিনে ১৬ হাজার ১৮৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৫০ হাজার ৬৬৩ টি।
  • রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৫ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ। ১৭ এপ্রিল মুজিব নগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন দেশ গঠনে নিজ নিজ দায়িত্ব পালন করুন: রাষ্ট্রপতি মুজিবনগর দিবস উপলক্ষে ই-পোস্টার প্রকাশ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার ১৭ এপ্রিল থেকে প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা উত্তর দিঘিরপাড় এলাকায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে বাসায় একা পেয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনা জানাজানি হওয়ার পর ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে ধর্ষণকারী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হাবিবপুর এলাকার রবিচন্দ্রের ছেলে হৃদয় বাবুকে (২৪) শনিবার রাতে গ্রেপ্তার করেছেন।

ওই শিক্ষার্থীর গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। সে বাবা মায়ের সঙ্গে গাজীপুরে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থেকে দীর্ঘদিন আগে পরিবার পরিজন নিয়ে কালিয়াকৈর উপজেলায় আসেন। তার বাবা একজন পেশায় রিকশাচালক ও মা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। মেয়েটি ওই এলাকায় একটি বেসরকারি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে আসছে। অপরদিকে হৃদয় বাবু একই বাসার ভাড়াটিয়া। প্রতিদিনের মতো বাবা-মা দুজনেই সকালে বাসা থেকে বেড়িয়ে যায়। এ সুযোগে ওই বখাটে বিভিন্ন সময় মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসে। প্রতিদিনের মতো গত ১৭ ফেব্রুয়ারি সকালে বাবা-মা বাসায় মেয়েকে রেখে কাজে যান। এসুযোগে ওই স্কুলছাত্রীকে বাসায় একা পেয়ে হৃদয় বাবু জোরপূর্বক ধর্ষণ করেন। ওই মেয়েকে সুযোগ বুঝে একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ধর্ষিতা ওই স্কুলছাত্রী তার মাকে বিষয়টি জানায়। পরে মেয়ের বাবা মমিরুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে আসামি হৃদয় বাবুকে গ্রেপ্তার করেন। রোববার দুপুরে ধর্ষণ মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

কালিয়াকৈর থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, ছাত্রী ধর্ষণের ঘটনায় হৃদয়কে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা