ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৬/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫২৪, নতুন ২২৯২ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৫৬৪৩৮ জন। নতুন ২২৭৪ জনসহ মোট সুস্থ ৩৭১৪৫৩ জন। একদিনে ১৭৫৩২টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭১৩২০২টি।
  • শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১১ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকের আর নেই, প্রধানমন্ত্রীর শোক ২৭ নভেম্বর, শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর জন্মদিন বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২৭ নভেম্বর, শহীদ ডা. মিলন দিবস মা-বাবার পাশে চিরশায়িত ডিয়েগো ম্যারাডোনা
৮৫

কালিয়াকৈরে শিশু লামিয়া যে কারণে খুন হয়

গাজীপুর কথা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

গাজীপুরের কালিয়াকৈরে এক শিশুকে গলা কেটে হত্যা করেছে ওই বাড়ির এক ভাড়াটিয়া দম্পতি। মঙ্গলবার রাতে উপজেলার সূত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ওই দম্পতিকে আটক করেছে। তারা হলেন- বগুড়া সদর উপজেলার ফুলবাড়ী উত্তরপাড়া এলাকার সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম।

নিহত লিমু আক্তার লামিয়া বাড়িওয়ালা সাহেব আলীর মেয়ে। 

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, তিন মাস আগে সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বাসা ভাড়া নিয়ে ওই বাড়িতে ওঠেন। পাঁচ হাজার টাকা ভাড়া বকেয়া ছিল। এ টাকার জন্য বাড়িওয়ালার স্ত্রী চাপ দিলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও মিলি মঙ্গলবার রাতে বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে গলা কেটে হত্যা করে। পরে লাশ পাশের খালের পানিতে ফেলে দেয়।

ওসি আরো জানান, লামিয়া নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে খোঁজাখুঁজি করেন স্বজনরা। এ সময় সুমন পানির নিচে লামিয়ার লাশের ওপর দাঁড়িয়ে অন্যদের বিভিন্ন দিকে খোঁজার পরামর্শ দেয়। এক পর্যায়ে সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে সুমন ও মিলিকে ধরে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা শিশুটিকে হত্যার কথা স্বীকার করে।

সুমন ও মিলি জানায়, বাসা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে তারা লামিয়াকে হত্যা করেছেন।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর