ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২২/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৭৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৭০২ জন, নতুন ৪৮৪৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬১১৫০ জন। নতুন ২৯০৩ জন সহ মোট সুস্থ ৭৮৮৩৮৫ জন । একদিনে ২৫০২৮ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৩৭৬৮১৯।
  • বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী ঢাকা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

কালিয়াকৈরে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন

গাজীপুর কথা

প্রকাশিত: ৮ জুন ২০২১  

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর অঙ্গীকার, আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে গৃহহীন সাধারন মানুষদের গৃহ উপহার দিয়ে পুনর্বাসিত করা। অঙ্গীকারের প্রেক্ষিতে সারাদেশে প্রায় এক লাখের বেশি গৃহহীন পরিবারকে গৃহ প্রদানের মাধ্যমে পুনর্বাসন করা হয়েছে। এই প্রকল্পের আওতায় গাজীপুরে ৫টি উপজেলায় ৪২৭টি পরিবারকে ইতিমধ্যেই গৃহ উপহার দিয়ে পুনর্বাসন করা হয়েছে। 
এই আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনের জন্য হঠাৎ উপস্থিত হন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৫ আল মামুন মোর্শেদ। প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক কালিয়াকৈরের কয়েকটি আশ্রয় কেন্দ্র পরিদর্শনে যান সেখানে তিনি গৃহহীন পরিবারের মধ্যে যারা গৃহ পেয়েছেন তাদের সাথে কুশল বিনিময় করেন। পরিদর্শন শেষে পরিচালক বলেন, প্রধানমন্ত্রীর মুজিববর্ষে অঙ্গীকার বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এ আশ্রয়ণ প্রকল্পের কাজ চলমান থাকবে।

এ সময় তার সাথে ছিলেন গাজীপুর জেলার জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মশিউর রহমান, কালিয়াকৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, কালিয়াকৈরের সহকারী কমিশনার (ভূমি) মো: আদনান চৌধুরী গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল জাকী, গাজীপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুম।

গাজীপুর কথা
গাজীপুর কথা