ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৭৯, নতুন ৪২৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৫৪৪ জন। নতুন ৯১১ জন সহ মোট সুস্থ ৪৯৩৭৯৮ জন। একদিনে ১৬১৫২টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৯৮৭৬৭৬টি।
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশেই যুদ্ধবিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

কালিয়াকৈরে পৃথক স্থান থেকে নারী ও যুবকের মরদেহ উদ্ধার

গাজীপুর কথা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

গাজীপুরের কালিয়াকৈরে পৃথক স্থান থেকে নারী ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুমান আরা (৪৫) ও নওগাঁর পত্মীতলা উপজেলার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সফিপুর পশ্চিমপাড়া এলাকার আহাসান উল্লার বাড়ির ৬ষ্ঠ তলায় স্ত্রী আঞ্জুমান আরা ও চারজন সন্তান নিয়ে ভাড়ায় থাকেন ইরফান আলী। স্বামী স্থানীয় একটি কারখানায় কাজ করেন। গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুনমান ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়া-শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে শাহনেওয়াজ বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর তিনি নিখোঁজ হন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এরপর প্রকৃত ঘটনা জানা যাবে।’

গাজীপুর কথা