ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

কালিয়াকৈরে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ

গাজীপুর কথা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

গাজীপুরের কালিয়াকৈরে আয়েশা বেগম নামে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া ওই গৃহবধূকে নির্যাতনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শিলা আক্তার কিশোরগঞ্জের নিকলি থানার ছাতিরচর এলাকার জুনায়েদ মিয়ার স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কিশোরগঞ্জের নিকলি থানার ছাতিরচর এলাকার ফজল মিয়া স্ত্রী-সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ পশ্চিমপাড়া উন্দারটেক এলাকায় বন বিভাগের জমিতে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন। ফজলের সঙ্গে পাশের বাড়ির জুনায়েদ মিয়ার অবৈধভাবে বনের জমিতে থাকা বসত-বাড়ির সীমানা দখলকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১২ মার্চ বিকেলে ফজলের স্ত্রী আয়েশার সঙ্গে পাশের বাড়ির জুনাইদের স্ত্রী শিলার বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে জুনায়েদ ও তার স্ত্রী শিলা, সহযোগী নাসির মিয়া ও তার স্ত্রী সালেহা বেগম, আজিজ মিয়া, সাহেরা বেগম, শহরবানুসহ আরও কয়েকজন মিলে গৃহবধূ আয়েশাকে ধরে নিয়ে যায়। পরে তারা তাকে একটি আম গাছের সঙ্গে বেঁধে মারধর করে। নির্যাতনের সময় আয়েশার মেয়ে নুপুর আক্তার এগিয়ে এলে তাকেও মারধর করে। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করে এবং আয়েশাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।  

এদিকে এ ঘটনার পর গত বুধবার (১৭ মার্চ) বিকেলে স্থানীয় মৌচাক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল মান্নান সিকদার ও সিরাজ উদ্দিনসহ কয়েকজন মাতাব্বর বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য শালিস বৈঠকে বসেন। বৈঠকে জুনায়েদকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু নির্যাতিতা গৃহবধূ আয়েশা তাদের বিচার মেনে নেননি। যার কারণে পরে মাতব্বররা তাকে থানা-পুলিশের সহায়তা নিতে বলেন।  

পরে আয়েশা বাদী হয়ে বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে জুনায়েদ মিয়ার স্ত্রী শিলাকে গ্রেফতার করে।

নির্যাতিতা গৃহবধূ আয়েশা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জুনায়েদ, নাসির উদ্দিন, আজিজ, সালেহা ও তাদের লোকজন তাকে আম গাছের সঙ্গে বেঁধে মারধর করেছে। পরে আশপাশের লোকজনকে উদ্ধার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন আয়েশা। এ ঘটনায় শিলা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা