ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২০ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮০২৩, নতুন ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৩১৭৯৯ জন। নতুন ৫১৪ জন সহ মোট সুস্থ ৪৭৬৪১৩ জন। একদিনে ১৪১৬৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৫৫৫৫৫৮টি।
  • সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
২৪ জানুয়ারি, ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস ইতিহাস সৃষ্টি করলেন প্রধানমন্ত্রী, বাড়ি পেল ৭০হাজার গৃহহীন পরিবার সোমবার ঢাকায় আসছে ৫০ লাখ ডোজ ভ্যাকসিন ২৭ জানুয়ারি করোনার প্রথম টিকা পাবেন কুর্মিটোলার নার্স কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীনরা প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভালুকার ১৯৯ গৃহহীন পরিবার গাজীপুরের গাছা’য় বঙ্গবন্ধু কলেজের ভবন উদ্বোধন গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ কালিয়াকৈরে গৃহহীন বিধবাকে গৃহ নির্মাণ করে দিল পল্লীবিদ্যুৎ সমিতি প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন শ্রীপুরের ২০ পরিবার বাংলাদেশকে করোনার টিকা উপহার দেবে চীনা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস বীর মুক্তিযোদ্ধাদের ভাতা যাবে মোবাইলে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কালিয়াকৈরে গুরুত্বপূর্ণ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ভালুকায় নৌকা প্রার্থীর পক্ষে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা
১১৬

কাপাসিয়ায় শত্রুতার জেরে ছয় মাসের শিশুর শরীরে এসিড নিক্ষেপ

গাজীপুর কথা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছয় মাসের শিশুর যৌনাঙ্গে ও কানে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নির্যাতনের শিকার শিশুর পিতা ইমরান হোসেন বাদী হয়ে মঙ্গলবার কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, গত ৭ জানুয়ারি শুক্রবার বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের কন্যা শিশুকে নিয়ে উঠানে মা এবং দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পর তাদের প্রতিবেশী সামসুন্নাহার সেখানে আসে। এসময় শিশুর মা এবং দাদী প্রতিবেশী সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্যস্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে সুযোগ বুঝে প্রতিবেশী সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়।

এসময় শিশুটি চিৎকারে মা দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া বের হচ্ছে। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা শেষে সোমবার কাপাসিয়া নিয়ে আসে। এ ঘটনায় নির্যাতিত শিশুটির পিতা কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় এলাকাবাসী প্রশাসনের নিকট বিষয়টি যাচাই করে অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, এবিষয়ে সকালে শিশুটির পিতা একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা তদন্তকরে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর