ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২২/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৭৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৭০২ জন, নতুন ৪৮৪৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬১১৫০ জন। নতুন ২৯০৩ জন সহ মোট সুস্থ ৭৮৮৩৮৫ জন । একদিনে ২৫০২৮ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৩৭৬৮১৯।
  • বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী ঢাকা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

কাপাসিয়ায় বিনামূল্যে ব্লাড গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা

গাজীপুর কথা

প্রকাশিত: ৬ জুন ২০২১  

"স্বেচ্ছায় রক্তদান করি, সুস্থ জীবন গড়ি, এ শ্লোগানের মধ্যে দিয়ে, জাগ্রত ব্লাড ডোনার ক্লাবে কাপাসিয়া শাখার আয়োজনে কাপাসিয়া উপজেলার বীর উজলী উচ্চ বিদ্যালয় মাঠে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা ও উদুব্ধকরণ কর্মসূচী পালিত হয়েছে। ৫ জুন শনিবার বিকাল থেকে রাত ৮ পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়।

উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এম এ খালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাগ্রত ব্যবসায়ী ও জনতার কেন্দ্রীয় কমিটির জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলম।

অনুষ্ঠান উদ্বোধন করেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা গাজীপুর জেলা কমিটির সভাপতি মো.সোহেল খলিফা।

আলোচক ছিলেন কালিয়াকৈর প্রেসক্লাবে সভাপতি আইয়ুব রানা,যুবলীগ নেতা কামাল শাহরিয়ার, নিজাম উদ্দিন বিএসসি, শামীম আকাশ,সাংবাদিক নূরুল আমীন সিকদার, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন রুবেল, জাগ্রত কাপাসিয়া  সভাপতি মো.রিয়াজ উদ্দিন, উপদেষ্টা  বিপ্লবী জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক  দেলোয়ার হোসেন।
অনুষ্ঠানে বাজার ব্যবসায়ী, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও এলাকার শ,শ রোগীর বিনামূল্যে ব্লাড গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

গাজীপুর কথা
গাজীপুর কথা