ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২২/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৭৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৭০২ জন, নতুন ৪৮৪৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬১১৫০ জন। নতুন ২৯০৩ জন সহ মোট সুস্থ ৭৮৮৩৮৫ জন । একদিনে ২৫০২৮ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৩৭৬৮১৯।
  • বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী ঢাকা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

কাপাসিয়ায় নতুন ফায়ার স্টেশন ও ইউনিয়ন পরিষদ উদ্বোধন করলেন এমপি

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ জুন ২০২১  

সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কীত  সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি সোমবার তার নির্বাচনী এলাকায় ফায়ার সার্ভিস ষ্টেশন ও সদর ইউপি‘র নতুন ভবনের উদ্বোধন করেন। কাপাসিয়া বাসীর দীর্ঘ দিনের দাবী পুরণ হল বলে এলাকাবাসী মনে করেন। উপজেলার তরগাও এলাকায় ফায়ার ষ্টেশন প্রায় ৫ শতাংশ জমির উপর নির্মিত হয়েছে। 

সকালে তিনি এ ষ্টেশনটি উদ্ভোধন করেন। পরে তিনি কাপাসিয়া সদর ইউনিয়নের নতুন ভবন উদ্ভোধন করেন। এ সময় উদ্ভোধনী অনুষ্ঠনের আয়োজন করা হয়। কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইশমত আরা‘র সভাপতিত্বে উদ্ভোধনী সভায় বক্তব্য রাখেন,গাজীপুর জেলা প্রশাসক এম এ তরিকুল ইসলাম।

অন্যন্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডখোকেট আমানত হোসেন খান, প্রবীন আওয়ামীলীগ নেতা আবদুল কবীর মাস্টার, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীল্লাহ,সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান প্রধান, উপজেলঅ ভাইসচেয়ারম্যান মো. আলহাজ্ব মো, আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইসচেয়ারম্যান মোসা. রওশন আরা,স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোষ প্রমুখ।

প্রধান অতিথি সিমিন হোসেন রিমি বলেন, বর্তমান সরকার তৃলমুল থেকেই সাধারণ মানুষকে সেবা দেয়ার জন্য চেষ্টা চালাচ্ছে। ডিজিটাল বাংলাদেশে সব সেবাই এখন হাতে মুঠোয়। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

গাজীপুর কথা
গাজীপুর কথা