ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৭/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪৬২, নতুন ৬০৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জন। নতুন ১ হাজার ৩৭ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৩ হাজার ০৩ জন। একদিনে ১৪ হাজার ৯২টি সহ মোট নমুনা পরীক্ষা ৪১ লাখ ৪৬ হাজার ২০৫টি।
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

সর্বশেষ:
আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অনন্য দিন। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী ৩ নারী নেতার একজন শেখ হাসিনা ইউনেস্কোতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ গ্রন্থের মোড়ক উন্মোচন বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি বাংলাদেশকে এক কোটি ৯ লাখ ডোজ টিকা দেবে জাতিসংঘ চট্টগ্রাম বন্দরে পৌঁছাল রেলের ৮ ব্রডগেজ ইঞ্জিন মেট্রোরেলের জন্য রেলকোচের প্রথম চালান পাঠিয়েছে জাপান ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চালু হচ্ছে ২৬ মার্চ করোনা টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৫ লক্ষাধিক মানুষ

কাপাসিয়ায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সমাপ্ত

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

উপজেলা পর্যায়ে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ উপলক্ষে বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর তত্ত্বাবধানে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে ।  শনিবার (২৮ নভেম্বর ) দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে এ অনুষ্ঠান হয় । 

উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা'র সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল ছালাম, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম চৌধুরী,কাপাসিয়ার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সদস্য জসিম উদ্দিন শেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোষ সহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রথম স্থান, দ্বিতীয় পাবুর উচ্চ বিদ্যালয়, তৃতীয় কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ।  কাপাসিয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ প্রথম, দ্বিতীয় এম এ মজিদ সাইন্স কলেজ, তৃতীয় কোহিনুর স্কুল এন্ড কলেজ ।

গাজীপুর কথা