ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৭৯, নতুন ৪২৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৫৪৪ জন। নতুন ৯১১ জন সহ মোট সুস্থ ৪৯৩৭৯৮ জন। একদিনে ১৬১৫২টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৯৮৭৬৭৬টি।
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশেই যুদ্ধবিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

কাপাসিয়ায় মুজিববর্ষ উপলক্ষে ভলিবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাজীপুর কথা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২১  

মুজিববর্ষ উপলক্ষে গাজীপুরের কাপাসিয়া তাজউদ্দীন আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে ফাইনাল ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশগ্রহণ করেন ইউনাইটেড নোয়ারবাড়ি ভলিবল একাদশ বনাম কাচারী মোড় মানসুর ভলিবল একাদশ।

শনিবার  বিকেলে উপজেলা উত্তর খামের বাগের টেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

তরগাঁও ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ খানের সভাপতিত্বে ও খামের একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক সমিতি আবু নাসের খান সোহেলের পরিচালনায় ফাইনাল ভলিবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল হক খান মামুন। উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সাইফুল ইসলাম মোল্লা।পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুবুর রহমান সিকদার, এসময় উপস্থিত ছিলেন কড়িহাতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মোল্লা মতিন, সমাজসেবক মোফাজ্জল হোসেন খান, কাপাসিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াস হোসেন মোল্লা, টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহবায়ক মোরশেদ,কাপাসিয়া ডিগ্রী কলেজের ক্রীড়া শিক্ষক আনোয়ার সাদেক জামান, এম আর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আওলাদ হোসেন নয়ন চৌধুরী।

পুরস্কার বিতরণ করেন কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহেদী হাসান খান রানা, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক তায়েব খান কিশোর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত।
রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কোহিনুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক  দুলাল হোসেন শেখ ও  সানাউল্লাহ খান, ধারা বর্ণনায় ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম ।
ইউনাইটেড নোয়ারবাড়ি ভলিবল একাদশকে পরাজিত করে কাচারী মোড় মানসুর ভলিবল একাদশ চ্যাম্পিয়ন হয় । পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গাজীপুর কথা