ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৮/জুলাই/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৪৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২১৯৭, নতুন ৩৪৮৯ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭২১৩৪, নতুন ২৭৩৬ জনসহ মোট সুস্থ ৮০৮৩৮ জন, একদিনে ১৫৬৭২ জনসহ মোট নমুনা পরীক্ষা ৮৮৯১৫২।
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রিজার্ভ থেকে প্রকল্প ঋণের সম্ভাব্যতা যাচাই করুন : প্রধানমন্ত্রী একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন বন্যার্তদের জন্য ১১ হাজার টন চাল বরাদ্দ করোনা প্রতিষেধকের ট্রায়াল শুরু হচ্ছে ঢাকায় সাইবার অপরাধ মোকাবিলায় হচ্ছে সাইবার থানা পঞ্চগড় থেকে ভারত, নেপাল ও ভুটানের সাথে রেলপথ স্থাপিত হবে দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে ভাওয়াল রাজবাড়ীতে ফুটেছে শত শত নাগলিঙ্গম ফুল শ্রীপুর উপজেলার এসি ল্যান্ড করোনায় আক্রান্ত ভালুকায় মুজিববর্ষ উপলক্ষ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বৃক্ষ রোপণ গাজীপুরে অধ্যাপকের বাড়িতে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার
৬০

কাপাসিয়ায় জোরকরে কিস্তি আদায়ের অভিযোগ : ম্যানেজারকে জরিমানা

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ জুন ২০২০  

গাজীপুর কাপাসিয়া উপজেলায় জোরপূর্বক ঋণের কিস্তি আদায় করার অভিযোগে সামাজিক সেবা সংগঠন (সেবা) এনজিও'র ম্যানেজার মো: নাজমুল হাসানকে ১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার (২৫ জুন)  সকালে উপজেলা দস্যু নারায়নপুর ঋণগ্রহীতার বাড়িতে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ ইসমত আরা এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, (মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি) নির্দেশনা জারি করেছেন ।  করোনা ভাইরাস (কোভিড ১৯) মহামারির মধ্যে এনজিওর ঋণের কিস্তি আদায় করার বিষয়ে সরকার থেকে বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

সরকারের সর্বশেষ নির্দেশ মোতাবেক এনজিও’র থেকে নেওয়া ঋণ জোর করে কারও কাছ থেকে আদায় করা যাবে না।  অথচ সামাজিক সেবা সংগঠন এনজিওর কর্মীরা জোরপূর্বক করে কিস্তি আদায় করছেন এমন অভিযোগের সত্যতা পেয়ে ম্যানেজারকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর