ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় মোট টিকা নিয়েছেন এক লাখ ৮১ হাজার ৯৮৫ জন। এখন পর্যন্ত টিকা নিয়েছেন ২৬ লাখ ৭৩ হাজার ৩৮ জন। করোনা আপডেট বাংলাদেশ ২৫/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৮৪, নতুন ৪১০ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৯৫৪ জন। নতুন ৯৫৭ জন সহ মোট সুস্থ ৪৯৪৭৫৫ জন। একদিনে ১৫৫৬০টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০০৩২২৬টি।
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

সর্বশেষ:
পিলখানার শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বাংলাদেশ থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট আমদানি করার আগ্রহ প্রকাশ করেছে ভুটান। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা বৈদেশিক মুদ্রার রিজার্ভে নতুন রেকর্ড করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

আসছে পিকে ২, রণবীরের সঙ্গে থাকবেন আমির খানও

গাজীপুর কথা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

আমির খান এবং রাজকুমার হিরানি মানেই যেন বক্স অফিসের ঝড়। সর্বপ্রথম ‘থ্রি ইডিয়টস’, তারপর ‘পিকে’। দুটি সিনেমাতেই বাজিমাত করেছেন এই নির্মাতা-অভিনেতা জুটি।

বাণিজ্যিক ধারার আদল থেকে কিছুটা সরেও যে ভক্তদের মন জয় করা সম্ভব তার জ্বলন্ত উদাহারন যেন তারা।সুখবর হলো, আবারও এক হতে চলেছেন তারা। আর হাজির হচ্ছেন ‘পিকে’র সিক্যুয়েল নিয়ে। সিনেমার প্রযোজক বিধু বিনোদ চোপড়ার সূত্রে এমনই আভাস দিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পিকে’ সিনেমা শেষ হওয়ার পর থেকেই সিনেমাটির সিক্যুয়েল নিয়ে চিন্তা করে রেখেছিলেন প্রযোজক বিনোদ।

অবশেষে সেটাই হতে যাচ্ছে। সম্প্রতি সিনেমাটির সিক্যুয়েল নিয়ে আলোচনা শুরু করছেন প্রযোজক বিনোদ। কথা বলেছেন হিরানি ও আমির খানের সঙ্গে।

আমির খান থাকলেও সিক্যুয়েলে কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলতে পারে বলিউডের তারকা অভিনেতা রণবীর কাপুরের। ‘পিকে’ ছবির গল্পের শেষ দিকে রণবীরকে পৃথিবীতে রেখে ফিরে গিয়েছিলেন আমির খান। তখনই ধারণা করা হয়েছিলো এর সিক্যুয়েল আসবে এবং এবার রণবীর কাপুরের পৃথিবী সফরের অভিজ্ঞতা দেখানো হবে।

প্রযোজক বিনোদ জানান, এবারের গল্পটিও লিখবেন অভিজাত জোশী। তবে তিনি এখনো লেখা শুরু করেননি। অভিজাতের লেখা শুরুর সাথে শুরু হবে সিনেমাটির কাজও। আসবে নায়িকার ঘোষণাও।

গাজীপুর কথা