ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১১/আগস্ট/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৩ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৩৪৭১, নতুন ২৯৯৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২৬৩৫০৩, নতুন ১৫৩৫ জনসহ মোট সুস্থ ১৫১৯৭২ জন, একদিনে ১৪৮২০ টি সহ মোট নমুনা পরীক্ষা ১২৮৭৯৮৮ টি।
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
মাস্ক পরাতে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ প্রধানমন্ত্রীর পোশাক রপ্তানিতে বিশ্বে দ্বিতীয় বাংলাদেশ সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা! ভারতের ওপর দিয়ে নেপালকে ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ কালীগঞ্জে বঙ্গমাতা`র জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও চারা গাছ বিতরণ কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ ভালুকায় আইন শৃঙ্খলার ব্যাপক উন্নীত, স্বস্থিতে এলাকাবাসী
৬৬

অবশেষে লন্ডনে চলে গেলেন তামিম

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

মরণঘাতী করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি অনুশীলনে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সতীর্থরা যখন মাঠে ব্যাটে-বলে প্রস্তুতি নিচ্ছেন, ঠিক তখনই চোখে পড়েছে দলের অধিনায়কের অনুপস্থিত। এর কারণ হিসাবে জানা গেছে, মারাত্মক পেটের পীড়ায় ভুগছেন তামিম। ঢাকায় বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। প্যাথলজিক্যাল টেস্ট, সিটিস্ক্যানও করিয়েছেন। কিন্তু এত কিছুর পরও তার ব্যথার কারণ জানা যায়নি।

যে কারণে উন্নত চিকিৎসার জন্য বাধ্য হয়েই লন্ডনে পাড়ি জমিয়েছেন দেশসেরা এই ড্যাশিং ওপেনার। আজ শনিবার বাংলাদেশ সময় বেলা ১১টা ১০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে চড়ে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছেন তামিম ইকবাল খান।

দুবাইয়ে যাত্রাবিরতি দিয়ে পরে লন্ডন পৌঁছাবেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন জাতীয় দলের খেলোয়াড়দের বিমানবন্দরে অভ্যর্থনার দায়িত্বে থাকা ওয়াসিম খান। তামিমকে বিদায় জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন তিনি।

এর আগে জানা গিয়েছিল যে, তামিমের লন্ডন যাত্রা ও চিকিৎসার ব্যাপারে যথেষ্ট অগ্রগতি হয়েছে। যদি সব কিছু ঠিক থাকে, তাহলে আগামী শনিবার (আজ) লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তামিম।

জানা গেছে, লন্ডনে পৌঁছানোর পর বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন না তামিম। তাকে ১৪ দিনের সেলফ কোয়ারেন্টাইনে থাকতে হবে। এ সময়ের মধ্যে তার মধ্যে করোনার উপসর্গ দেখা না দিলেই বাইরে বের হওয়ার অনুমতি পাবেন। তখন থেকেই শুরু হবে তার চিকিৎসা।

কয়েক দিন আগে গণমাধ্যমকে তামিম জানিয়েছিলেন, হুট করেই প্রচণ্ড পেটের ব্যথা শুরু হয় তার। এ ব্যথা মাঝেমধ্যে এতটাই বাড়ে যে সোজা হয়ে দাঁড়াতে পারেন না তিনি। একপ্রকার শয্যাশায়ী করে ফেলে তাকে। বসে থাকলেও এ ব্যথা কমে না। দেশের কোনো চিকিৎসক এমন ব্যথার কোনো কারণ খুঁজে বের করতে পারেননি।

গাজীপুর কথা
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর