ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১২/জুলাই/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৪৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৩৫২, নতুন ২৬৬৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮৩৭৯৫, নতুন ৫৫৮০ জনসহ মোট সুস্থ ৯৩৬১৪ জন, একদিনে ১১০৫৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৯৪০৫২৪টি।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
মুজিববর্ষে কোটি চারা রোপণের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে গর্ভবতী মায়েদের সেনাবাহিনীর স্বাস্থ্য সেবা প্রদান ঈদ উপলক্ষে আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু বিশ্বজুড়ে করোনায় একদিনে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ ভারি বৃষ্টি হতে পারে ২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা গাজীপুরে গত ২৪ ঘন্টায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত গাজীপুরে দুই বস্তা জাল টাকা উদ্ধার করেছে পুলিশ
১০৮

অনৈতিক প্রস্তাব দেওয়ায় হিরো আলমের বিরুদ্ধে তরুণীর থানায় অভিযোগ

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে সিনেমায় কাজ পাইয়ে দেওয়ার কথা বলে অনৈতিক প্রস্তাব দেওয়ায় এক তরুণী থানায় অভিযোগ দায়ের করেছেন। 
শনিবার (২৭ জুন) রাজধানীর হাতিরঝিল থানায় শারমীন আক্তার সাথী নামের ওই তরুণী সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর ১১৭২।   

শারমিন অভিযোগে উল্লেখ করেন, ‘হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।’

শারমিন বলেন, হিরো আলম অনন্ত জলিলের একটি সিনেমায় কাজ করবেন। সেই সিনেমায় আমাকে কাজ দেবেন বলে তিনি অনৈতিক প্রস্তাব দেন এবং রাজি না থাকলে প্রাণনাশের হুমকি দেন।

তবে হিরো আলম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে গণমাধ্যমকে বলেন, ‘এটি ষড়যন্ত্র। আমার বিরুদ্ধে কেউ এটি করছে।’ তিনি বলেন, ‘আমি ব্যবহার করি Hero alom bogura নামের অ্যাকাউন্ট। কিন্ত মেয়েটির কাছে মেসেজ গিয়েছে Hero alom নামের একটি অ্যাকাউন্ট থেকে। ওই ব্যক্তি আমি নই।’ তবে হিরো আলম জানান এর আগে তার কয়েকটি আইডি হ্যাক হয়েছে।

গাজীপুর কথা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর